You are currently viewing স্ত্রী রোগের কলিকাতা হারবাল চিকিৎসা
স্ত্রী গোপন রোগ

স্ত্রী রোগের কলিকাতা হারবাল চিকিৎসা

স্ত্রী বা নারীদের গোপন অনেক ধরনের রোগ থাকে যা চিকিৎসা করা অনেক ব্যয়বহুল। সঠিক চিকিৎসার অভাবে অনেক নারী ভুগতে থাকেন। আবার অনেক নারী আছে ভয়ে বা লজ্জায় কিছু বলে না। পরবর্তীতে তা অনেক মারাত্মক আকার ধারন করে। তাই স্ত্রী বা নারীদের সকল গোপন রোগের চিকিৎসা করা দরকার।

কি রোগ গুলো স্ত্রীদের বেশি দেখা যায়?

জরায়ুতে সমস্যা, প্রসাবে সমস্যা, সন্তান না হওয়া, স্তনে টিউমার, ডিম্বাশয়ে টিউমার, ডিম্বাশয়ের সকল প্রকার সিস্ট, জরায়ুতে টিউমার/জরায়ু নিচে নেমে আসা, যোনিতে প্রদাহ, অনিয়মিত মাসিক, বন্ধ্যাত্ব ইত্যাদি।

এই সকল চিকিৎসার জন্য যদি আপনি কোন ডাক্তারের কাছে চলে যান তাহলে অনেকগুলো রিপোর্ট করে আনতে বলবে পরে চিকিৎসা দিবে। যা অনেক ব্যয়বহুল। অনেক স্ত্রী বা পরিবার আছে এতো টাকা বহন করতে পারে না। টাকার অভাবে চিকিৎসাও নিতে পারছে না।

এদিকে যদি কলিকাতা হারবালের কথা চিন্তা করেন তাহলে তাহলে দেখবেন অল্প টাকার মধ্যে কোন রকমের অপারেশন ছাড়াই স্ত্রীদের সকল গোপন রোগের চিকিৎসা করা হচ্ছে।

চলুন একটু উদাহরনের মাধ্যমে বিস্তারিত বুঝি। ধরেন আপনার স্তনে টিউমার এখন আপনি ডাক্তারের কাছে গেলেন। ডাক্তার আপনাকে দেখে বলতে যাও এই টেস্ট গুলো করে নিয়ে আসো। আপনি টেস্ট করিয়ে দেখলেন আপনার পকেট ফাকা।

এখন আসেন কলিকাতা হারবালের কাছে। আপনার স্তনে টিউমার । আমরা আপনার সমস্যা বুঝে আপনাকে কোন ধরনের টেস্ট ছাড়া ও অপরারেশন ছাড়া হারবার ঔষধের মাধ্যমে আপনার সমস্যা স্থায়ী ভাবে ভালো করে দিবো। আপনি যে টাকার টেস্ট করে খরচ করেছেন তার অর্ধেক টাকাও লাগবে না। তাই সঠিক চিকিৎসা এবং কষ্টের অর্থ নষ্ট করতে না চাইলে কলিকাতা হারবাল চেম্বারে চলে আসুন অথবা আমাদের কল করুন।

আরো পড়ুন: – পুরুষের যৌন সমস্যার হারবাল চিকিৎসা

Rate this post

Leave a Reply