You are currently viewing পাইলস এর কলিকাতা হারবাল চিকিৎসা

পাইলস এর কলিকাতা হারবাল চিকিৎসা

বর্তমানে পাইলস একটি জটির রোগ হয়ে উঠেছে। অধিকাংশ মানুষ জানেই না যে তাদের পাইলসের সমস্যা আছে। অনেকে জেনেও লজ্জায় কাউকে কিছু বলছে না। যখন বলছে তখন অবস্থা খুব খারাপ। কিন্তু পাইলসের জন্য সঠিক চিকিৎসা ব্যবস্থা বাংলাদেশে আশে।

আগে বুঝতে হবে পাইলস কি?

পাইলস বলতে আমরা বুঝি মলদ্বার বা পায়খানার রাস্তার ভেতরে ফুলে ওঠা রক্তের শিরার একটি মাংসপিন্ড। পাইলস সাধারনত দুই প্রকারে হয়ে থাকে অভ্যন্তরীণ পাইলস, বাহ্যিক পাইলস। পাইলসের লক্ষন হচ্ছে পায়ূ অঞ্চলে ব্যথা এবং চুলকানি, মল বা মলত্যাগের পর রক্ত, মলদ্বারের চারপাশে একটি শক্ত গলদা, মলত্যাগের সময় ব্যথাহীন রক্তপাত ইত্যাদি।

পাইলস নিয়ে আমাদের কখনোই অবহেলা করা উচিত না। পাইলের শেষ পরিনতিতে আপনার অপারেশন করা লাগতে পারে। তাই স্বাভাবিক থাকা অবস্থাতেই চিকিৎসা দেওয়া উচিত। পাইলসের চিকিৎসার জন্য এ্যালোপ্যাথি কখনোই বেস্ট হবে না আপনার জন্য। কারন এ্যালোপ্যাথি পাইলের স্থায়ী সমাধান নেই।

আমাদের কাছে এমনও রোগী আছে যারা এ্যালোপ্যাথি ঔষধ খেয়েছে। অনেক ডাক্তার দেখিয়েছে কিন্তু পাইলস ভালো হয় নি। কলিকাতা হারবাল একটি আয়ুর্বেদিক চিকিৎসা কেন্দ্র। আপনার সকল সমস্যার একটি স্থায়ী সমাধান।

পাইলস হলে ভয়ের কিছু নেই। সঠিক চিকিৎসার মাধ্যমে পাইলস চিরতরে নির্মূল করা সম্ভব।

পাইলসের কলিকাতা হারবাল চিকিৎসা সেবা

কলিকাতা হারবালে আছে পাইলসের নিজেস্ব ঔষধ যা খেলে পাইলসের সমস্যা পার্মানেন্ট শেরে যাবে। আপনি যদি পাইলসের সমস্যায় ভুগেন বা পায়খানা কিলিয়ার হচ্ছে না তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন বা আমাদের চেম্বারে চলে আসুন।

কলিকাতা হারবালে কল করুন করতে চাচ্ছেন?

ঠিকানাঃ মোহাম্মদপুর বিআরটিসি বাস স্টান্ড, আল্লাহ করিম মসজিদ মার্কেট দ্বিতীয় তলা, মোহাম্মদপুর, ঢাকা ১২০৭

কলিকাতা হারবালে ফোন করুন:  01763663333

যে কোন সময় যে কোন প্রয়োজনে যোগাযোগ করুন অথবা আমাদের চেম্বারে চলে আসুন।

Rate this post

Leave a Reply