You are currently viewing সেক্সে বাদামের উপকারিতা কি?

সেক্সে বাদামের উপকারিতা কি?

বাদাম আমরা সবাই খাই এবং পছন্দ করি। এক সময়ের আড্ডার অন্যতম সঙ্গি ছিল বাদাম। বাদামের উপকারিতা অনেক। তেমনি সেক্সে বাদামের উপকারিতা আছে অনেক।

অনেকের মনে প্রশ্ন হতে পারে সেক্সে বাদামের উপকারিতা কি আসলেই আছে? উত্তর হচ্ছে হ্যা আছে।

সাধারন ভাবে আমরা তো জানি বাদামে উপকার আছে। আজকে আমরা যৌন শক্তি বাড়াতে বাদামের ভূমিকা কি কি সে সম্পর্কে জানবো।

বাদাম কিন্তু অনেক ধরনের হয় যেমন চীনা বাদাম, কাজু বাদাম, পেস্তা ইত্যাদি। এ সকল আমাদের শরীরের জন্য কোলেস্টেরল তৈরী করে। প্রতিদিন বাদাম খেলে আপনার যৌন ইচ্ছা বৃদ্ধির পাশাপাশি যৌন স্বাস্থ্যও ভালো থাকবে।

বাদামে প্রচুর পরিমাণে প্রোটিন, ক্যালসিয়াম, ভিটামিন ই, ফাইবার, সেলেনিয়াম,ভিটামিন সি, অ্যান্টিঅক্সিডেন্ট, অ্যামাইনো অ্যাসিড, পটাশিয়াম এবং ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড এছাড়াও আরো অনেক কিছু যা আমাদের শরীরের জন্য খুবই উপকারী।

সেক্সে বাদামের উপকারিতা কি?

বাদাম কিন্তু এক ধরনের বীজ। শুধুমাত্র বাদামই না সকল বীজ শরীরের উপকারী কোলেস্টেরল তৈরী করে। সেক্স হরমোন ঠিক রাখার জন্য কোলেস্টেরল খুবেই জরুরী যা বিভিন্ন বীজ থেকে প্রচুর পরিমানে পাওয়া যায়। প্রতিদিন অল্প পরিমানে বাদাম খেলে আপনার যৌন জীবনের পাশাপাশি আপনার অন্যান্য উপকারেও আসবে।

প্রাচীন কাল থেকেই বাদাম যৌন শক্তি বাড়ানোর প্রাকৃতিক সামাধান হিসাবে ব্যবহার হয়ে আসছে। কাজু বাদাম, চীনা বাদাম, পেস্তা বাদাম, কাঠ বাদামে যৌন উপকারিতা আছে। তেমনি সেক্সে বাদামের উপকারিতা আছে। বিভিন্ন খাবার আপনার যৌন ইচ্ছা বৃদ্ধি করতে পারে

এছাড়াও দৈনন্দিন জীবনে বাদামের উপকারিতা আছে। যেমনঃ হাড়ের স্বাস্থের উন্নতি ঘটায়, ব্রেন পাওয়ার বৃদ্ধি করে, পুষ্টির ঘাটতি পুরন করে, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়, খারাপ কোলেস্টেরলের মাত্রা কমায়, প্রেসার নিয়ন্ত্রনে রাখে, ওজন কমাতে সাহায্য করে, হজম ক্ষমতার উন্নতি করে ইত্যাদি।

যৌন জীবন নিয়ে চিন্তায় আছেন?

অনেকে বিয়ে করেও সুখি না এর প্রধান কারন হচ্ছে যৌন সমস্যা। অনেকের দ্রুত বীর্যপাত, অনেকের যৌন ইচ্ছা কমে যাচ্ছে। এর সকল সমস্যা কারনে বিবাহিত জীবনে নানান সমস্যায় ভুগছেন। প্রাকৃতিক উপায়ে অনেক সমস্যা সমস্যার সমাধান মিলে না তখন ডাক্তারের কাছে যেতে হয়।

সেক্সে বাদামের উপকারিতা আছে কিন্তু শুধুমাত্র প্রাকৃতিক ভাবে আপনার যৌন সমস্যার সমাধান মিলবে না।

অনেক ডাক্তার দেখাতে দেখাতে বিরক্ত হয়ে গেছে কিন্তু সুস্থ হচ্ছে না। তাহলে কোথায় যাবেন?

যোগাযোগ করুন মোহাম্মদপুর কলিকাতা হারবাল ডাঃ মোঃ মাহাবুবুর রহমান স্যারের কাছে। আপনার সমস্যার কথা খুলে বলুন। আপনার যৌন সমস্যার স্থায়ী সমাধান পাবেন।

বিভিন্ন প্রশ্ন উত্তর ও সমাধান

প্রশ্নঃ আমার একটুতেই বীর্য বের হয়ে যায়। কি করবো?

উত্তরঃ আপনার স্থায়ী চিকিৎসা দরকার। কলিকাতা হারবাল চেম্বারে চলে আসুন।

প্রশ্নঃ আমার যৌন ইচ্ছা নেই বললেই চলে। কি করবো এখন?

উত্তরঃ যৌন ইচ্ছা অনেক কারনে হতে পারে। অনেক সময় মানুষিক দুশ্চিন্তার কারনে যৌন ইচ্ছা কমে যায়। আপনার সমস্যার কথা আমাদের ফোন করে বলুন।

প্রশ্নঃ একবারের পরে পেনিস আর শক্ত হয় না। এর সমাধান কি?

উত্তরঃ এর অনেক কারন হতে পারে। দ্রুত আমাদের সাথে যোগাযোগ করুন আপনাকে সঠিক চিকিৎসা দেওয়া হবে।

প্রশ্নঃ  কলিকাতা হারবালে কি সেক্সের ঔষধ আছে?

উত্তরঃ জি। কলিকাতা হারবালে সকল ধরনের যৌন সমস্যার ঔষধ আছে।

আমাদের সাথে যোগাযোগের জন্য কল করুনঃ 01763663333

5/5 - (2 votes)

Leave a Reply